সোমবার, ২০ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০১৯

মেষ রাশি : আজ আপনার উপর সহকর্মীরা তাদের ক্ষোভ প্রকাশ করবে । নানানভাবে আপনারও উপর মানসিক চাপ বাড়বে। তাই শান্ত থাকুন। প্রেমে বিশ্বাসঘাতকতার সম্ভাবনা আছে।

বৃষ রাশি : আজ ব্যবসায় ফল ভালমন্দ মিশিয়েই পাবেন। তবে চাপ থাকায় পরিশ্রম বাড়ার কারণে শরীর কিছুটা অসুস্থ হতে পারে, সাবধানে চলাফেরা করুন।

মিথুন রাশি : ব্যবসায় ইনভেস্ট করে লাভবান হবেন আজ প্রচুর অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। নিজের ভুল সংশোধন করে নিতে পারলে সংসারে শান্তি ফিরবে, নাহলে বিচ্ছেদ হতে পারে।

কর্কট রাশি : আজ সকালের দিকে কোনও কারণে মন অনেক চঞ্চল থাকতে পারে, উৎকণ্ঠিত বোধ করবেন। আজ সারা দিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ করতে যাবেন না। নিজের বুদ্ধিবলে শত্রুর মোকাবিলা করতে পারেন।

সিংহ রাশি : অযথা কারোর সাথে কোনো তর্কে যাবেন না, নানান সমস্যা আসতে পারে এড়িয়ে যান। সকল কাজে আপনি সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা কিছুটা উপকৃত হতে পারেন।

কন্যা- আবারও আপনার পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য এখনই দৃঢ়প্রতিজ্ঞ হন। এই মুহির্তে চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহায্য করবে।

তুলা- প্রেমের ক্ষেত্রে একটু বুঝে শুনে সিদ্ধান্ত গ্রহণ করাটাই ভালো ।চাকুরির জন্য এই দিনটি শুভ, পারলে আজ চেষ্টা করুন। আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির যোগ প্রবল।

বৃশ্চিক- হঠাৎ করে আপনার মাথা গরম হতে পারে।চাকুরি ক্ষেত্রে ছোটখাটো সমস্যা থাকলেও সেটি বাধা দেবে না। উপার্জন ভাগ্য খুব একটা ভালো যাবেনা। ব্যবসায় আজ বিনিয়োগ না করাই ভাল হবে।

ধনু রাশি : কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা।

মকর রাশি : অতিরিক্ত বিলাসিতার জন্য আজ খরচ বাড়া সম্ভব হত পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপ্রীতিকর পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তিভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ।

কুম্ভ রাশি : আজ কোনও প্রতিযোগিতায় বিফলতা আসতে পারে, ভ্রমণে কোনও কিছু নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাই বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে।

মীন রাশি : আজ আপনার কাজের জায়গায় একটু সতর্ক থাকুন। হটাৎ করে বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে বিশেষ মতান্তর ঘটতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877